When you purchase goods from Picky Bangladesh E-commerce Limited (Picky), we will provide technical support. We may be unable to configure some products after purchase; however, this does not imply that the product is defective. It's possible that you won't be able to set it up properly. As a result, the product team of picky.com.bd is ready to assist you with these issues.
The simple method to contact our SOFSTICATED PICKY TEAM:
For more support you can contact to:
Customer care: +888 09677601021,
Support email: support@picky.info
Special Note: picky.com.bd never knowingly delivers bad products to customers. We are more careful when delivering products. Picky Bangladesh E-commerce Limited
thinks that customers are our biggest asset. We will not deceive ourselves and we will not deceive the customer.
Thanks for shopping from Picky and stay with us.
PICKY-এর সমর্থন নীতি
আপনি যখন পিকি বাংলাদেশ ই-কমার্স লিমিটেড (পিকি) থেকে পণ্য কিনবেন তখন আমরা প্রযুক্তিগত সহায়তা প্রদান করব। আমরা কেনার পরে কিছু পণ্য সেট আপ বা সঠিক অবকাঠামোদানে অক্ষম হলেই যে পণ্যটি ত্রুটি পূর্ণ হবে তেমনটি কিন্তু নয়। চেষ্টা করতে হবে পণ্যটি সঠিকভাবে সেটআপ বা অবকাঠামো দাঁড় করানোর জন্য। আপনি যদি পণ্যটি সেট আপ বা সঠিক অবকাঠামোদানে অক্ষম হন সেক্ষেত্রে আমাদের পিকি টিম আপনাকে সর্বোতভাবে সাহায্য প্রদান করবে।
খুব সহজেই আপনি নিম্ন বর্ণিত উপায়ে আমাদের দক্ষ পিকি টিম এর সাথে যোগাযোগ করতে পারেন।
১। আপনি যদি ডিভাইসটি পাওয়ার পরে সেটআপ করতে অক্ষম হন তবে অনুগ্রহ করে যত তাড়াতাড়ি সম্ভব আমাদের সাথে যোগাযোগ করুন। বিশেষত পণ্যটি পাওয়ার ৩ দিনের মধ্যে বা ওয়ারেন্টি সময়ের মধ্যে। আপনি ফোন কলের মাধ্যমে, আমাদের ফেসবুক পেজ, ফেসবুক গ্রুপ, বা সহযোগী মেইলে (support@picky.info) আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।
২। আমরা আপনার সমস্যা সমাধানের জন্য সর্বাত্মক চেষ্টা করব ৷ আমরা সাধারণত ফোনে কথা বলে বা টিউটোরিয়াল ভিডিওর লিঙ্ক পাঠিয়ে এই জাতীয় সমস্যাগুলি সমাধান করে থাকি। আপনি আমাদের ফেসবুক পেইজ এ বা সহযোগী মেইলের মাধ্যমে যথোপযুক্ত ছবি বা ছোট ভিডিও পাঠিয়ে পরিস্থিতি আরও ভালভাবে বুঝতে ও সমাধান করতে আমাদের সহায়তা করতে পারেন।
৩। যদি ফোনে বা অন্য কোনো উপায়ে পণ্যটির সমস্যা সমাধান করা না যায়, তাহলে আপনাকে পণ্যটি আমাদের অফিসে আনতে হতে পারে। আপনি যখন আমাদের অফিসে পৌঁছাবেন, আমাদের দক্ষ পেশাদার দল পণ্যটি পরীক্ষা করবে এবং যত তাড়াতাড়ি সম্ভব সমস্যাটির প্রতিকার করার চেষ্টা করবে। যদি আমরা পণ্যটির কোন ত্রুটি খুঁজে পাই, তাহলে আমরা যত তাড়াতাড়ি সম্ভব আপনার ওয়ারেন্টি গ্রহণ করব, কিন্তু পণ্যটিতে যদি কোন সমস্যা না থাকে, তবে আমরা আপনাকে কীভাবে আপনার পণ্য থেকে সর্বাধিক সুবিধা পেতে পারেন তার নির্দেশনা প্রদান করতে পারি।
৪। আপনাদের সদয় সচেতনতার জন্য জানানো যাচ্ছে যে, আমরা বিক্রয়োত্তর সেবার জন্য গ্রাহকের বাড়িতে কাউকে পাঠাই না বা আমাদের পণ্য সরবরাহকারী সদস্যরাও কোন প্রযুক্তিগত সহায়তা দিতে সক্ষম নয়। প্রযুক্তিগত এবং বিক্রয়োত্তর সেবার জন্য, আপনাকে অবশ্যই ফোন, ইমেল বা চিঠির মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করতে হবে অথবা আমাদের অফিসে আসতে হবে। সর্বোপরি আমরা পণ্য বিক্রেতা পণ্য প্রস্তুতকারক নই। উপরন্তু, গ্রাহকের সন্তুষ্টির জন্য আমরা পণ্য বিক্রয়ের পাশাপাশি পণ্যের প্রযুক্তিগত সহায়তা প্রদান করে থাকি।
৫। আমাদের বিক্রয়কৃত পণ্য ছাড়া অন্য কোন পণ্যের আমরা প্রযুক্তিগত সহায়তা প্রদান করি না।
৬। স্মরণ রাখতে হবে যে, পণ্যের সনাক্তকরণ সীল বা স্টিকার সরিয়ে ফেললে সেই পণ্যের আমরা আর প্রযুক্তিগত সহায়তা প্রদান করি না।
আরও সহায়তার জন্য আপনি যোগাযোগ করতে পারেন:
বিশেষ দ্রষ্টব্য: picky.com.bd কখনই জ্ঞাতসরে গ্রাহকদের নিকট খারাপ পণ্য সরবরাহ করে না। গ্রাহকের গুরুত্বের কথা স্মরণ করে "পিকি বাংলাদেশ ই-কমার্স লিমিটেড" সর্বোচ্চ গুণসম্পন্ন পণ্যটি সরবরাহ করে থাকে। আমরা নিজেদেরকে ঠকিয়ে ও ব্যাবসাকে ক্ষতিগ্রস্ত করে, গ্রাহককে প্রতারিত করতে চাইনা। আমরা মনে করি গ্রাহকরাই আমাদের সবচেয়ে বড় সম্পদ।
পিকি থেকে কেনাকাটা করা এবং আমাদের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।
Copyright © 2023 Picky All rights reserved